বাংলাদেশে ‘ডানকি’ শাহরুখ ভক্তদের উচ্ছ্বাস - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

বাংলাদেশে ‘ডানকি’ শাহরুখ ভক্তদের উচ্ছ্বাস

dunki film, shahrukh khan, slogaanbd, news

গেইটি গ্যালাক্সি মুম্বইয়ের সেই সিঙ্গল স্ক্রিন থিয়েটার যেখানে একটানা দু’দশক ধরে শাহরুখের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখিয়ে রেকর্ড গড়েছিল সেখানেই ‘ডানকি’র ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে গিয়ে অনুরাগীদের বাঁধভাঙা উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। বছরের শুরুটা ছিল বলিউড বাদশা শাহরুখ খানের, শেষটাও তার। 

ভোর রাত থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহের দৃশ্য। মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, শাহরুখের কাট আউটের সামনে উদযাপন করছেন ভক্তরা। ক্যাপশনে লেখা, ‘ভোর সাড়ে ৫টা। শীতে জমে যাওয়ার মতো অবস্থা। কিন্তু ‘ডানকি’ সিনেমার উদযাপন থামানো যাচ্ছে না। ‘পাঠান’, ‘জাওয়ান’ সিনেমার মুক্তির সময়েও শাহরুখ ভক্তদের এমন পাগলামি দেখেছি। ‘ডানকি’ সিনেমার রিভিউ নিয়ে বলব, এটি শাহরুখ-রাজকুমারের ক্যারিয়ারের সেরা সিনেমা।’

অমিত নামে একটি এক্স আইডি থেকে আরেকটি ভিডিও পোস্ট করা হয়েছে। এ ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘এটি ব্লকবাস্টার নয়, মেগা ব্লকবাস্টার সিনেমা। শাহরুখ খানের চরিত্র আপনার হৃদয়ে ঢেউ তুলবে। ১ হাজার কোটি আয় করবে।’ আমির আনসারি আরেকটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘রাজকুমার হিরানি নির্মিত সিনেমার এটি সেরা। সিনেমাটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছি। ‘পাঠান’ ও ‘জাওয়ান’ সিনেমার চেয়েও এটি ভালো।’ এমন অসংখ্য রিভিউ ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

শাহরুখ খান অভিনীত দেশে আমদানি করেছে অনন্য মামুনের প্রতিষ্ঠান অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট। শুক্রবার থেকে রেকর্ডসংখ্যক শো চলবে বাংলাদেশে ‘ডানকি’র।

‘ডানকি’ নির্মাণ করেছেন বলিউডের নন্দিত নির্মাতা রাজকুমার হিরানি। ছবিতে শাহরুখের সঙ্গে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচ্চার, অনিল গ্রোভার প্রমুখ। প্রচারণা ব্যয়সহ ছবিটির বাজেট মোটে ১২০ কোটি রুপি। যা শাহরুখের গত অর্ধ যুগের সবচেয়ে কম বাজেট। তাই সহজেই ছবিটি লগ্নি তুলে সুপারহিট হয়ে যাবে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা।

জানা গেছে, এক শ্রেণির ভারতীয় যাদের বিদেশে যাওয়ার মোহ থাকে তাদের নিয়েই তৈরি করা হয়েছে ‘ডানকি’ সিনেমাটি। যারা মনে করেন, বিদেশের জীবন ভালো ভারতের থেকে। কিন্তু বাস্তবে সেখানে পৌঁছে বুঝতে পারেন কতটা কঠিন জীবন। সেই গল্প নিয়েই এগিয়েছে ‘ডানকি’। এই প্রথমবার শাহরুখের সঙ্গে কাজ করেছেন পরিচালক রাজকুমার হিরানি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}