এক সালমান ভক্তের ‘স্বপ্নের ঠিকানা’ - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

এক সালমান ভক্তের ‘স্বপ্নের ঠিকানা’

চিরসবুজ নায়ক সালমান শাহ্’র আরেকজন অন্ধ ভক্ত রাশেদুল ইসলাম। জনপ্রিয় এ নায়কের এমন কোনো ছবি নেই যে তিনি দেখেননি। আর প্রিয় এই অভিনেতাকে স্মরণ করে এই ভক্ত তার নিজের শুটিং বাড়ি ও রিসোর্টের নামকরণ করলেন! অচিরেই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে। 
সালমান শাহ’র ভক্ত হলেও সব নায়কের ছবি আমি দেখি। তবে সবার মধ্যে প্রিয় সালমান শাহ। তাই তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তারই জনপ্রিয় ছবি ‘স্বপ্নের ঠিকানা’র নামে শুটিং বাড়িসহ রিসোর্ট নির্মাণ করেছি।
৩০০ ফিট সংলগ্ন বিরতুল উত্তরপাড়া, উলুখোলা বাজারের পাশে ‘স্বপ্নের ঠিকানা’ নামের এ রিসোর্টটি গড়ে তুলছেন রাশেদ। নির্মাণ কাজ প্রায় শেষের দিকে।
প্রায় ৫ বিঘা জমির উপর ‘স্বপ্নের ঠিকানা’ নির্মাণ চলছে। ৭০ শতাংশ কাজ শেষ। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই উদ্বোধন হবে। সালমান শাহ্’র নায়িকা শাবনূর, মৌসুমীসহ তার ছবির পরিচালক ও যারা সঙ্গে কাজ করেছেনে তারাও থাকবেন উদ্বোধন অনুষ্ঠানে।
রাশেদ ইসলাম বলেন, ‘স্বপ্নের ঠিকানা’র সামনেই থাকবে ফাইবারে তৈরী সালমান শাহ্’র একটি ভাস্কর্য। এটি তৈরি করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থী পলাশ। উদ্বোধনের দিনই এটি উন্মোচন করা হবে। তার আগে এটি কাউকে দেখাচ্ছি না। এর সঙ্গে মসজিদ, মন্দির, মাটির ঘর সবকিছুই থাকছে। তিনি জানান, সুইমিং পুলের কাজ শেষ হতে দেরি হবে। শুটিং ছাড়াও পিকনিক স্পটের জন্য এটি ব্যবহার করা যাবে। ভিআইপি কয়েকটি রুমসহ মোট ৭টি রুম প্রস্তুত আছে।
প্রায় দুই বছর ধরে ‘স্বপ্নের ঠিকানা’ নির্মাণ করেছি। সালমান শাহ্’র অন্ধ ভক্ত বলেই তার ছবির নামে এটি চালু করতে যাচ্ছি। আমি নিজেও সিনেমার প্রযোজক। এফডিসির সিনেমা সংশ্লিষ্ট মানুষদের সঙ্গে আলাপ করেই এ নাম দিয়ে এটি বানিয়েছি। ভক্ত হিসেবে প্রিয় নায়কের প্রতি ভালোবাসার সামান্য নিদর্শন এটি। ইচ্ছে আছে আমার প্রযোজনায় ‘স্বপ্নের ঠিকানা-২’ ছবিও নির্মাণ করবো।-বলছিলেন রাশেদুল।
রাশেদুল ইসলাম পেশায় ব্যবসায়ী। নাটকের পাশাপাশি ‘নিশ্চুপ ভালোবাসা’ নামে তিনি একটি ছবিও প্রযোজনা করেছেন। প্রযোজকের ইচ্ছে, ‘নিশ্চুপ ভালোবাসা’ ছবিটি পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি দেয়ার।
নিজের প্রথম প্রযোজিত ছবিটি মুক্তি দেয়ার পর ‘স্বপ্নের ঠিকানা-২’ ছবিটিও প্রযোজনা করতে চান রাশেদুল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}