আবার দুটি সিনেমার কাজে ঢাকায় বিতর্কিত শাবনূর - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

আবার দুটি সিনেমার কাজে ঢাকায় বিতর্কিত শাবনূর

প্রয়াত চিরসবুজ নায়ক সালমান শাহ্’র সঙ্গে ঘনিষ্ঠতা, তাঁর মৃত্যুতে বরাবরের মত রহস্যজনক ভুমিকা এবং সিনেমা ও ব্রাইট ক্যারিয়ার ফেলে বিদেশে সেটেল হওয়া জনপ্রিয় বিতর্কিত নায়িকা শাবনূর ২দুটি সিনেমায় কাজ করার জন্যে বর্তমানে দেশে রয়েছেন। 

ক’দিন আগেই গণমাধ্যমে প্রকাশ পেল চয়নিকা চৌধুরীর নির্মাণে মাহফুজের বিপরীতে শাবনূর আসছেন দীর্ঘ বিরতির পর। তবে এবার জানা গেল সেই ছবি নয়, রঙ্গনা মুভির মাধ্যমে আসছেন শাবনূর। চিত্রনায়িকা শাবনূর দীর্ঘ তিন বছর পর সম্প্রতি দেশে ফিরেছেন। নতুন সিনেমার জন্য তার ঢাকায় ফেরা।

অস্ট্রেলিয়া থাকাকালীন এই নায়িকা যুক্ত হয়েছেন ‘রঙ্গনা’ নামের একটি সিনেমায়। সিনেমাটি পরিচালনা করছেন নবীন নির্মাতা আরাফাত হোসাইন। নতুন এই সিনেমাটি দিয়ে নতুন বছর নতুনভাবে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন শাবনূর। ‘রঙ্গনা’ পরিচালনার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় নামছেন আরাফাত। এর আগে তিনি বেশকিছু সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

সম্প্রতি ‘মাতাল হাওয়া’ নামের আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন শাবনূর। এতে তার বিপরীতে দেখা যাবে মাহফুজ আহমেদকে। দীর্ঘদিন পর এই জুটির প্রত্যাবর্তন ঘটছে নির্মাতা চয়নিকা চৌধুরীর হাত ধরে। এর আগে পর্দায় ‘বাঙলা’, ‘কপাল’, ‘চার সতীনের ঘর’সহ বেশ ক’টি সিনেমায় শাবনূর জুটি বেঁধেছিলেন মাহফুজ আহমেদের সঙ্গে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}