ঢাকায় আসছেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

ঢাকায় আসছেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা

ফুটবল ঈশ্বর আর্জেন্টিনার সুপারস্টার দিয়েগো ম্যারাডোনা আসছেন ঢাকায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী বছরকে ঘোষণা করা হয়েছে মুজিববর্ষ।আর এই বছরটি উৎসবমুখর করতে সরকারের নানা উদ্যোগে সঙ্গী বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে)। তাই অন্য আয়োজনের পাশাপাশি ১৯৮৬ ফুটবল বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনাকে আনতে যাচ্ছে তারা।

ম্যারাডোনার আসার খবরটি আগেই জানিয়েছিল বাফুফে। তবে প্রয়োজন ছিল আনুষ্ঠানিক ঘোষণার। বাফুফের দেওয়া ঘোষণা অনুসারে এ বছরের কোন একসময় এই ফুটবল গ্রেট ঢাকায় আসবেন। তেমনটি হলে প্রথমবারের মতো ঢাকায় আসছেন আর্জেন্টাইন কিংবদন্তি।

খবরটি নিশ্চিত করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশে আসছেন ম্যারাডোনা।’

তবে, কবে, কখন ম্যারাডোনা ঢাকায় আসতেছেন, সেটা নিশ্চিত হয়নি। ১৭ মার্চ থেকে যেহেতু শুরু হবে মুজিববর্ষ। বছর ব্যাপি, তথা ২০২১ সালের মার্চ পর্যন্ত চলবে এই বর্ষের কার্যক্রম, এই সময়ের মধ্যেই যে কোনো সময় ম্যারাডোনাকে ঢাকায় আনা হবে। তবে বাফুফে জানিয়েছে, ম্যারাডোনার সুবিধাজনক সময় অনুযায়ী তার আগমণের সময় এবং সূচি ঠিক করা হবে।

শুধু এটুকু জানা গেছে, এক থেকে দুই রাত্রির বেশি তিনি ঢাকায় থাকবেন না। বাংলাদেশে ম্যারাডোনার যে সফর সূচি থাকবে, তার মধ্যে অন্যতম হবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ। বাকিগুলো ম্যারাডোনার সফরে সময়ের দৈর্ঘ্য অনুসারে ঠিক করা হবে।

বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ তার আসার খবরটি নিশ্চিত করতে পারলেও বিস্তারিত কিছু বলতে পারেননি, ‘ডিয়েগো ম্যারাডোনা আসছেন, এটা নিশ্চিত। তবে কবে আসবেন বা সফর সূচিতে কী কী থাকবে-তা এখনও ঠিক হয়নি।’

উল্লেখ্য, এর আগে লিউনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনা টিম বাংলাদেশে এসেছিল একটি প্রীতি ম্যাচ খেলতে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}