লিংকডইন নিয়ে মাইক্রোসফট এর নতুন সিদ্ধান্ত - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

লিংকডইন নিয়ে মাইক্রোসফট এর নতুন সিদ্ধান্ত

new feature,short video, linkedin, slogaanbd

 
লিংকডইন এবার আনতে চলেছে শর্ট ভিডিও ফিচার। এতে আপনি Instagram এবং TikTok -এর মতো ফিচার্স পেতে চলেছেন। এর মানে হল যে আপনি সহজেই ছোট ভিডিও আপলোড করতে সক্ষম হবেন। যা Linkedin -এ আপনার অভিজ্ঞতা আরও ভালো করতে চলেছে।


LinkedIn -এর নতুন ফিচার্সে কাজ করা হচ্ছে। মাইক্রোসফটের মালিকানাধীন কোম্পানিটি একটি নতুন ভিডিও ফিড ফিচার নিয়ে আসছে। এতে, আপনাকে TikTok -এর মতো ছোট ভিডিও ফিডের বিকল্পও দেওয়া হবে। আপনি LinkedIn -এ উপলব্ধ ছোট ভিডিও ফিচার্সটিতে অনেক নতুনত্য পাবেন এবং এটি অন্যান্য ভিডিয়ো অ্যাপ থেকে বেশ আলাদা হতে চলেছে।


LinkedIn -এর এই ফিচারে আপনি খুব সহজেই ক্যারিয়ার এবং প্রফেশনাল টপিক সেট করতে পারবেন। এই উদ্ভাবনী ভিডিও ফিড ফিচার্সটি বর্তমানে পরীক্ষা করা হচ্ছে এবং বেশিরভাগ ইউজারের কাছে এখনও উপলব্ধ নয়। এই ফিড নিয়ে নতুন খবরও এসেছে। সংস্থাটি বলছে যে এটি ইউজারদের জন্য চাকরি পেতে আরও সহজ করে তুলবে।


এমনটা হলে জনপ্রিয় অ্যাপের তালিকায় যুক্ত হবে লিঙ্কডইনও।  ছোট  ভিডিওতে TikTok -এর সাফল্যের পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে LinkedIn একটি বড় সিদ্ধান্ত নিয়েছে। এতে বিনোদনের জন্যও এই প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারবে বলে আশা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}