ফেসবুকের অ্যাপ থেকে আয় করতে পারবেন - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

ফেসবুকের অ্যাপ থেকে আয় করতে পারবেন

‘স্ট্যাডি ফ্রম ফেসবুক’ নামে একটি অ্যাপ ছেড়েছে ফেসবুক কিছুদিন আগে। এ অ্যাপের মাধ্যমে ফেসবুক স্মার্টফোন ব্যবহারকারীদের অ্যাপের ব্যবহার ও এ বিষয়ে তাদের কার্যক্রম জানতে পারবে।

এ জন্য ব্যবহারকারীকে অর্থও দেবে ফেসবুক। তবে অর্থের পরিমাণ কত তা নির্দিষ্ট করে বলা হয়নি। এ অ্যাপটি ব্যবহারের আগে ইউজারদের সতর্ক করছে ফেসবুক। কারণ ব্যক্তিগত তথ্য ফাঁসের জন্য ইতিমধ্যেই কাঠগড়ায় উঠতে হয়েছে ফেসবুককে। তাই স্ট্যাডি অ্যাপ ব্যবহারের জন্য কিছু সতর্কতা জারি করা হয়েছে।

স্ট্যাডি’ অ্যাপটি কেবল প্রাপ্তবয়স্করা ফোনে ইনস্টল করতে পারবেন। অর্থাৎ ১৮ বছর এবং তার ঊর্ধ্বে যাদের বয়স, তারাই এটি ব্যবহার করতে পারবেন। কেউ ‘স্ট্যাডি’ অ্যাপ থেকে টাকা আয় করতে চাইলে তার পেপ্যাল অ্যাকাউন্ট থাকতে হবে।

অ্যাপ ইনস্টল করার সময় ব্যবহারকারীর ফোনের পর্দায় ভেসে উঠবে, ঠিক কী ধরনের তথ্য অ্যাপটি সংগ্রহ করবে। এ ছাড়া সংগ্রহ করা তথ্য কী কাজে ব্যবহার করা হবে, সেটিও জানাবে ‘স্ট্যাডি’ অ্যাপ।

তবে এসব তথ্য জানতে ব্যবহারকারীকে কী পরিমাণ অর্থ দেবে কিংবা কী কাজে সংগ্রহ করা তথ্য ব্যবহার করা হবে, সে বিষয়ে কিছু জানায়নি ফেসবুক। প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্র ও ভারতে অ্যাপটি চালু করছে ফেসবুক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}