কর্মহীন ২৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিলেন সালমান খান - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

কর্মহীন ২৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিলেন সালমান খান

করোনাভাইরাসের কারণে ভারতে চলছে ২১ দিনের লকডাউন। মানুষ ঘরবন্দি হওয়ায় দিনমজুরদের কাজ বন্ধ হয়ে গেছে। বলিউড ইন্ডাস্ট্রিতেও কাজ নেই। ফলে বিভিন্ন ক্ষেত্রে দৈনিক মুজুরিতে যাঁরা কাজ করেন সেই সব কর্মীরা অথৈ জলে পড়েছেন। প্রশাসন বা বিভিন্ন সংগঠন এমন কর্মীদের পাশে দাঁড়াচ্ছেন। তারই মাঝে বড় পদক্ষেপ করলেন অভিনেতা সালমান খান। লকডাউনের চলাকালীন বলিউডে ২৫ হাজার কর্মীকে সালমান খান আর্থিক সাহায্য করবেন।

তিন দিন আগেই সালমানের স্বেচ্ছাসেবী সংস্থা বিইং হিউম্যানের পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়। বিলউডে প্রায় পাঁচ লাখ কর্মী রয়েছেন। যাদের মধ্যে প্রায় ২৫ হাজার কর্মীর জরুরি ভিত্তিতে আর্থিক সাহায্য প্রয়োজন। সালমানের সংস্থার পক্ষ থেকে সেই ২৫ হাজার কর্মীদের বিইং হিউম্যানের মাধ্যমে সাহায্য করা হবে।
কর্মীদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস চাওয়া হয়েছে। সালমানের সংস্থা চাইছে, সরাসরি এই কর্মীদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠাতে। বি এন তিওয়ারি জানিয়েছে, বাকি চার লাখ ৮৫ হাজার কর্মী কোনোরকমে এক মাস চালিয়ে নিতে পারবেন। বলিউডের কর্মীদের জন্য প্রচুর পরিমানে রেশন প্যাকেটও তৈরি রাখা হয়েছে। কিন্তু লকডাউনের জন্য কর্মীরা কেউ এসে তা সংগ্রহ করতে পারছেন না। তারা চেষ্টা করছেন সেই রেশন প্যাকেট সরাসরি যাতে কর্মীদের কাছে পৌঁছে দেওয়া যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}