হাবিব-ন্যানসির ‘বৃষ্টি যদি আর না থামে আজ’ - Slogaan BD

Breaking

Post Top Ad

Post Top Ad

হাবিব-ন্যানসির ‘বৃষ্টি যদি আর না থামে আজ’

 গত ৫ জুলাই সংগীত তারকা হাবিব ওয়াহিদ তার ফেসবুক পেজে লিখলেন ‘বৃষ্টি যদি আর না থামে আজ’। এরপর কী হবে, তা অনুসারীদের লিখতে বলেন। স্বাভাবিকভাবেই হাজারো মন্তব্যে ছেয়ে যায় পোস্টটি। আর সেই থেকেই হাবিব নতুন একটি গান তৈরির উদ্যোগ নেন। যেটার কথা লিখবেন তারই ভক্তরা।


অবশেষে বিশেষ সেই গান প্রকাশ্যে এসেছে। শুক্রবার (৩০ জুলাই) বিকেলে হাবিবের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি অডিও আকারে উন্মুক্ত করা হয়েছে। আর চমক হিসেবে এ গানে তার সঙ্গে যুক্ত হয়েছেন জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি।

এর আগে কোনো সংগীতশিল্পী এমন আয়োজনে গান করেননি। হাবিব প্রথমবারের মতো ব্যতিক্রম পন্থায় গানটি করে যেমন উচ্ছ্বসিত, তেমনি হয়েছেন বিস্মিতও। কারণ ভক্তদের মধ্যেও অনেকের লেখা তাকে মুগ্ধ করেছে। তিনি বলেছেন, ‘আমার কল্পনাতেও ছিলো না যে আমার দর্শক-শ্রেতাদের মধ্যে থেকে এতো ভালো কিছু লাইন পাবো। যদি পারতাম তাহলে অনেকের লেখা সিলেক্ট করতাম, কিন্তু একটা গানের জন্য আমি পোস্টটি করি। তাই কয়েকজনের লেখা নিতে হয়েছে।’

‘বৃষ্টি যদি আর না থামে আজ’ গানের জন্য মোট ছয়জন ভক্তের লেখা গ্রহণ করেছেন হাবিব। তারা হলেন-ইবরিয়াদ হাসান পুলক, ক্যাথরিন আলো মারদি, জাহিদ হাসান রাকিব, মুকুল চন্দ্র রায়, সুফিয়ান খান ও সাদাত হোসাইন। সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব নিজেই।

এদিকে বিশেষ এই গানটি নিয়ে ন্যানসি বলেন, ‘আমার কাছে মনে হয়েছে এটা খুবই ইউনিক একটা আইডিয়া। এমন হয়েছে যে একটা গান দুইজন লিখেছে। কিন্তু একটা গান ৬ জন ৬ প্রান্ত থেকে লিখেছে এমনটা কখনোই হয়নি। এরকম একটা প্রজেক্টের অংশ হওয়াটা আমার কাছে অনেক সন্মানের।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.

Post Top Ad

{SCOpenGraph image=http://site.com/link-to-homepage-image.jpg}